ঢাকা বুধবার, ৫ই আগস্ট ২০২০, ২২শে শ্রাবণ ১৪২৭


শাহজাদপুরে শিশুর রহস্যজনক মৃত্যু


৭ জুলাই ২০২০ ২০:৩১

আপডেট:
৫ আগস্ট ২০২০ ০৮:৩১

ছবি সংগৃহীত

সিরাজগঞ্জের শাহজাদপুরে মাসুদ (১০) নামে একটি শিশুর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে, মাসুদ শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের জগতলা গ্রামের সাইফুল ইসলামের পুত্র।

জানা যায়, আজ মঙ্গলবার সকাল ১০টায় ঘরের ভেতরে শিশু মাসুদের ঝুলন্ত লাশ দেখতে পায় তার খালা রাশিদা খাতুন। পরে রাশিদা খাতুন মাসুদের লাশ নামায়, তার ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে স্থানীয়ভাবে চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করে। ঘটনাস্থল শাহজাদপুর থানা পুলিশের একটি দল পরিদর্শন করেছে।

এলাকাবাসী জানায় শিশু মাসুদ গর্ভে থাকাকালীন অবস্থায় তার পিতা মাতার বিবাহ বিচ্ছেদ ঘটে, সে তার নানা নানীর কাছেই থাকে। ভূমিহীন নানা শাহজাহান আলী পরিবার নিয়ে জগতলা গ্রামের রজব আলীর বাড়িতে আশ্রয় থাকে, ঘটনার সময় মাসুদের নানী বাড়ির পার্শ্ববর্তী স্থানে কাজ করছিল। তার বড় মেয়ের চিৎকারে সে ঘরে গিয়ে মাসুদের মৃতদেহ দেখতে পায়।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান জানান, নিহত শিশু মাসুদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।