ঢাকা মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর ২০২০, ৮ই আশ্বিন ১৪২৭


শাহজাদপুরে ১ হাজার পরিবারকে ঈদ উপহার দিলেন এমপি স্বপন


২২ মে ২০২০ ২১:২৬

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২০ ২০:২৯

ছবি সংগৃহীত

ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাবে সৃষ্ট বিরূপ আবহাওয়াকে উপেক্ষা করে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরে করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া ১ হাজার অসহায় মানুষের হাতে নিজস্ব অর্থায়নে ঈদ উপহার ও নগদ অর্থ সহায়তা প্রদান করলেন স্থানীয় এমপি ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন।

গতকাল বৃহস্পতিবার সকালে দুর্যোগপূর্ণ আবহাওয়াকে উপেক্ষা করে পৌর এলাকার শাহজাদপুর সরকারি কলেজ মাঠে ওই ঈদ উপহার এবং নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, ইউএনও শাহ মো. শামসুজ্জোহা, থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, উপজেলা যুবলীগ আহবায়ক আশিকুল হক দিনার, যুগ্ম আহবায়ক, সবুজ বিপ্লবের উদ্যোক্তা কামরুল হাসান হিরোক, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল- আমিন হোসেন প্রমুখ।

এসময় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন এমপি বলেন, করোনা ভাইরাসের ক্রান্তিকালের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও নগদ অর্থ সহায়তা প্রদান অব্যাহত থাকবে।