ঢাকা শুক্রবার, ৩রা এপ্রিল ২০২০, ২০শে চৈত্র ১৪২৬


গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় ৫ জনের মৃত্যু


২৯ ফেব্রুয়ারি ২০২০ ১৫:০৮

আপডেট:
৩ এপ্রিল ২০২০ ০৩:০৮

একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে নারী ও শিশুসহ মোট পাঁচজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এই ঘটনায় আরও তিনজন আহত হয়েছে। শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সাহাব্দিপুর এলাকায় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতদের পরিচয় এখন পর্যন্ত নিশ্চিত করা সম্ভব হয়নি।

নিহতরা হলেন, গোদাগাড়ীর কেল্লাবারইপাড়া এলাকার রমজান আলীর স্ত্রী আছিয়া বেগম (৩৫), রাজশাহীর মুন্নাফের মোড় এলাকার মৃত, ফজলুর রহমানের ছেলে আক্কাস আলী (৪০), মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকার চালক মাহবুবুর রহমান (৩৫), অজ্ঞাত নারী (২২) এবং দেড় বছরের একটি শিশু। স্থানীয়রা জানায়, প্রাইভেট কারে করে গোদাগাড়ীতে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন দুর্ঘটনায় কবলিতরা। প্রাইভেট কারটিতে অন্তত পাঁচজন যাত্রী ছিল।

গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম জানান, নিহতরা শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে প্রাইভেট কারযোগে রাজশাহী থেকে গোদাগাড়ীর একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল। পথে গোদাগাড়ীর কাজীপুর এসে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। গুরুতর আহত এক শিশুসহ আরও পাঁচজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে এক নারী ও শিশু মারা যায়। নারী ও শিশুর পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা করা হচ্ছে। নিহতদের রাজশাহী মেডিকেলের মর্গে রাখা হয়েছে।