ঢাকা শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


কার কাছে অভিযোগ করবি, আপোস করাই ভালো


১ সেপ্টেম্বর ২০১৮ ২১:৫৩

বগুড়ায় অভি (২২) নামে এক বখাটের ছুরিকাঘাতে জিতু খাতুন (১৮) নামে এক কলেজ ছাত্রী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনার পর উল্টো বখাটের পরিবারের লোকজনের হুমকির মুখে আহত ছাত্রী ও তার পরিবার। ঘটনা ধামাচাপা দিতে আপোসের কথা বলছে তারা।

বৃহষ্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটলেও শনিবার (১ সেপ্টেম্বর) পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। মামলা না হওয়ায় অভিকে গ্রেপ্তারও করেনি পুলিশ।

জানা যায়, শহর যুবলীগের সভাপতি মাহফুজুল আলম জয়ের ছেলে অভি। ঘটনা ধামচাপা দিতে অভির অভিভাবকরা তৎপর রয়েছে। আহত জিতুর বাবা ও অন্যান্যদের এই বলে শাসানো হচ্ছে থানায় অভিযোগ বা মিডিয়ায় জানিয়ে কোনো লাভ হবে না , তার চেয়ে আপোস করাই ভালো।

বগুড়া শহরতলীর পালশা এলাকার নিম্নবিত্ত জাহিদুল ইসলামের মেয়ে জিতু খাতুন স্থানীয় একটি কলেজে পড়াশোনার পাশাপাশি বিউটিশিয়ানের কাজ করতো। দীর্ঘদিন ধরে অভি বিভিন্নভাবে জিতুকে বিরোক্ত করে আসছিল। বিষয়টি জানতে পেরে জিতুর বাবা মেয়ের বিয়ে ঠিক করে। এ খবর জানতে পরে অভির লোকজন বৃহস্পতিবার সন্ধ্যায় বাদুরতলা এলাকায় জিতু যে পার্লারে কাজ করতো সেখানে থেকে তাকে কার্টনারপাড়ার একটি বাসায় তুলে নিয়ে অভি ছুরিকাঘাত করে।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি-তদন্ত) কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এসএ