ঢাকা বৃহঃস্পতিবার, ১৪ই নভেম্বর ২০১৯, ১লা অগ্রহায়ণ ১৪২৬


আশুলিয়ায় মহিলা মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ


৫ নভেম্বর ২০১৯ ২২:৩৮

আপডেট:
১৪ নভেম্বর ২০১৯ ০৮:১২

ছবি সংগৃহীত

রিপন মিয়া, স্টাফ করেসপন্ডেন্ট: রাজধানীর অদূরে সাভার আশুলিয়ায় একটি মহিলা মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মোসলেম উদ্দিনকে(৫০) আটক করেছে পুলিশ। এঘটনায় ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে আশুলিয়ার ঘোষবাগ এলাকার মাজীদূুন নিসা মহিলা মাদ্রাসার অধ্যক্ষকে গ্রেপ্তার করে পুলিশ। ধর্ষিতার পরিবারের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান জানান, গত শুক্রবার বিকেলে মাজীদুন নিসা মহিলা মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর(১২) ওই শিক্ষার্থীকে কৌশলে নিজ বাড়িতে ডেকে নেয় প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মোসলে উদ্দিন।

পরে নিজ কক্ষে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে পালিয়ে যান তিনি। এঘটনার পর ভুক্তভোগী শিক্ষার্থী পরিবারকে বিষয়টি জানালে তারা আশুলিয়া থানায় অভিযোগ করেন। এরপর আজ পলাতক ওই মাদ্রাসার অধ্যক্ষ এলাকায় গেলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ দুপুরে অভিযুক্তকে আটক করে থানা হেফাজতে রাখে।এঘটনায় ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।