ঢাকা সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০১৯, ৮ই আশ্বিন ১৪২৬


সঙ্গীদের অচেতন করে মালামাল নিয়ে উধাও তাবলিগ সদস্য


১১ সেপ্টেম্বর ২০১৯ ১৫:৪২

আপডেট:
১১ সেপ্টেম্বর ২০১৯ ১৫:৪৬

মোহনপুরের কেশরহাট পৌর এলাকার তিলাহারি পশ্চিম পাড়া জা‌মে মসজিদে তাব‌লিগ জাম‌া‌তের ১৪ সদস্যের একটি দলের ১৩ জন সদস্যকে রাতের খাবারে ডালের সাথে ঘুমের ওষুধ খাইয়ে টাকা পয়সা ও মোবাইল ফোন নি‌য়ে পালিয়েছে তাদেরই একজন সফর সঙ্গী। ঘটনার পর কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহীদ ‌কেশরহাট ইসলামীয়া জেনা‌রেল হাসপা‌লের প্র‌তিষ্ঠাতা, ডাক্তার আলহাজ্ব মোঃ ইসাহাক আলীর মাধ্য‌মে তাবলীগ জামা‌তের প্র‌তি‌টি সদ‌স্যের সু‌চি‌কিৎসার ব্যবস্থা ক‌রেন। ডাক্তার আলহাজ্ব মোঃ ইসাহাক আলী ব‌লেন, এখন সবাই সুস্থ ।

এ জামাতটি ঢাকা থেকে কয়েক দিন আগেই এ রাজশাহী এলাকায় এসে তিলাহারী প‌শ্চিমপাড়া জা‌মে মস‌জি‌দে তারা গত ৯ সেপ্টেম্বর থেকে তাবলিগি খেদমতের কার্যক্রম শুরু করেন।

এ বিষয়ে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাক আহমেদ বলেন, আমি নি‌জে ঘটনার স্থান প‌রিদর্শন ক‌রে‌ছি। তাব‌লিগ জামা‌তের প্র‌তি‌টি সদস্য এখন সুস্থ ও বিপদমুক্ত। তাবলীগ জামা‌তের ১৪ জন সদস্যের ১ জন সদস্য বাকী ১৩ জন সদস্য‌কে তরকারীর ডাউলের ম‌ধ্যে ঘু‌মের ঔষুধ মি‌শি‌য়ে রা‌তের খাবা‌রের সং‌গে খাওয়ায় এবং সবাই অচেতন হ‌য়ে পড়‌লে তে এক‌টি স্যামসাং জে ৫ মোবাইল এবং নগদ পাঁচ হাজার পাঁচশত (৫৫০০) টাকা নি‌য়ে পা‌লি‌য়ে যায়। পু‌লিশ মোবাইল ও টাকা উদ্ধা‌রে কাজ কর‌ছে। আশা কর‌ছি মূল অপরাধী খুব তাড়াতা‌ড়ি ধরা পড়া‌বে।

নতুনসময়/আইকে