ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


চাঁদপুরে স্কুল শিক্ষিকাকে গলাকেটে হত্যা


২২ জুলাই ২০১৯ ২১:২৮

নতুন সময়

চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তি চক্রবর্তীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার বিকেলে শহরের ষোলঘর এলাকায় পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টারে এ ঘটনা ঘটে।

জয়ন্তি চক্রবর্তী ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা। তার স্বামী পানি উন্নয়ন বোর্ডের উর্ধ্বতন সিনিয়র হিসাব সহকারি পদ থেকে সম্প্রতি অবসর নিয়েছেন। তার এক মেয়ে ও দুই ছেলে রয়েছে। সবাই ঢাকায় পড়ালেখা করে।

চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক আওলাদ হোসেন জানান, জয়ন্তি ঘটনার দিন স্কুল থেকে ছুটিতে ছিলেন। সকালে তার স্বামী অলক কুমার গোস্বামী মেয়েকে নিয়ে ঢাকায় যান। তাই তিনি বাসায় একাই ছিলেন। এই সুযোগে দুপুরের কোনো একসময় দুর্বৃত্তরা কোয়ার্টারে ঢুকে তাকে খুন করে পালিয়ে যায়। তার গলায় ধারালো ছুরির আঘাত ও হাতেও আঘাতের চিহৃ রয়েছে।

প্রতিবেশিরা জানান, ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কিছু শিক্ষার্থী বিকেল ৪টার পর তার বাসায় আসে। এসে দেখে জয়ন্তি ম্যাডাম রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন। পরে তারা পুলিশকে খবর দেয়।খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

চাঁদপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, নিহতের স্বামী সন্তানদের খবর দেয়া হয়েছে। তারা আসলেই মামলা করা হবে। ইতোমধ্যে খুনের রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করে দিয়েছেন।