ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


রোনালদোর প্রেমে সাঁতারকন্যার হাবুডুবু


২৪ সেপ্টেম্বর ২০১৮ ২২:৩৬

বিশ্বের অন্যতম সেরা সুপারস্টার ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রেমে হাবুডুবু খাচ্ছেন সাঁতারকন্যার ফ্রেডেরিকা পেলেগ্রিনি।

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ছেড়ে যখন ইতালির ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন ঠিক তখনই সুযোগে বুঝে কোপ দিয়েছেন এই নারী

তার মূল রহস্য হলো ফ্রেডেরিকা জুভেন্টাসের অন্ধ সমর্থক। সুযোগ বুঝে নিজের ভালোবাসাটা প্রকাশ করলেন প্রকাশ্যেই।

ফ্রেডেরিকা নিজে থেকে রোনালদোর কাছে ডিনারের আমন্ত্রণ চেয়েছেন। কেউ কেউ আবার বলছেন, ডিনার চাওয়ার মাধ্যমে ফ্রেডেরিকা প্রকারান্তরে নিজের ভালোবাসার প্রস্তাবটাই দিয়ে ফেলেছেন রোনালদোকে।

ফ্রেডেরিকা স্পষ্ট বলেন, ‘যদি ক্রিশ্চিয়ানো আমাকে ডিনারে আমন্ত্রণ জানায়, সঙ্গে সঙ্গেই আমি হ্যাঁ বলে দেব। এমনকি, সে যদি বাগদানও সেরে ফেলে বা সে যদি বিবাহিতও হয় এবং সন্তানও থাকে, তাতেও কোনো সমস্যা নেই। আমি সানন্দেই তার আমন্ত্রণ গ্রহণ করব।’

তবে ঘটনা এথানেই শেষ নয়, ফ্রেডেরিকা ইতালির ইতিহাসের সেরা নারী সাঁতারু। বিশ্বের অন্যতম সেরা। ২০০ ও ৪০০ মিটার ফ্রিস্টাইলে বিশ্ব রেকর্ডধারী। ইতালির ইতিহাসে একমাত্র তিনিই একাধিক ইভেন্টের বিশ্ব রেকর্ডধারী। ইতিহাসের একমাত্র সাঁতারু হিসেবে টানা সাতটি বিশ্ব চ্যাম্পিয়নশিপে ২০০ মিটার ফ্রিস্টাইলে সোনা জিতেছেন তিনি। অলিম্পিক ও বিশ্ব চ্যাম্পিয়নশিপ মিলিয়ে সোনার পদক জিতেছেন ১৩টি।

আরআইএস