ঢাকা শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

‘এজন্যই আমরা অন্য প্রতিষ্ঠান থেকে আলাদা’


৫ নভেম্বর ২০১৮ ০১:৩১

সম্পত্তি ক্রয়-বিক্রয়ে গ্রাহকদের ভোগান্তি কমাতে রাজধানীর মিরপুরবাসীর সহজ সমাধানের জন্য রোববার (৪ নভেম্বর) নতুন আউটলেট চালু করলো বিপ্রপার্টি। এই আউটলেটটি উদ্বোধন করেন বিপ্রপার্টির প্রধান নির্বাহী মার্ক নসওয়ার্দি।

এ উপলক্ষে রোববার রাজধানীর মিরপুরের গ্রিন এভিনিউ পার্কের নিজ কার্যালয়ে এক অনাড়ম্বর সংবাদ সম্মেলনের আয়োজন করে বিপ্রপার্টি ডট কম।

সংবাদ সম্মেলন শেষে বিপ্রপার্টির মিরপুর এরিয়া হেড অনীক সীমান্তের সঙ্গে একান্ত আলাপ করেন নতুনসময়ের প্রতিবেদক রাহুল রাজ। বিপ্রপার্টির কার্যক্রমে গ্রাহকদের সাড়া কেমন? এমন প্রশ্নের জবাবে অনীক সীমান্ত নতুনসময়কে জানান, রিয়েল এস্টেট খাতে বিপ্রপার্টির কার্যক্রমে গ্রাহকদের অভাবনীয় সাড়া আমাদের সামনে চলার শক্তি যুগিয়েছে। যারা আমাদের এতদিন পর্যন্ত সাহস যুগিয়ে এসেছেন তাদের প্রতি আমার কৃতজ্ঞতার অন্ত নেই। সামনের দিনগুলোতে তারা যেন আরও সহজে এবং নির্ঝঞ্ঝাটে প্রপার্টি ক্রয়-বিক্রয় করতে পারেন, আমাদের সকল প্রচেষ্টা থাকবে সেই বিষয়কে কেন্দ্র করেই।

এ ধরনের ক্রয়-বিক্রয়ে অন্যান্য অ্যাপসের থেকে আপনারা আলাদা কেন? এমন প্রশ্নের জবাবে তিনি মুচকি হাসি দিয়ে বলেন, শুধুমাত্র মিরপুরেরই দুই হাজারের মত ফ্লাট আছে, যা ভাড়া বা বিক্রয় হবে। একজন ভোক্তার বাড়ি বাড়ি গিয়ে এই সব ফ্লাট খুঁজে দেখা সময়সাপেক্ষ ব্যপার। আমার ভক্তাদের কথা মাথায় রেখে নিজেদের অভিজ্ঞ টিম পাঠিয়ে সেই সব ফ্লাটের সকল তথ্য সংগ্রহ করি। বিপ্রপার্টি ডট কমের লিগাল অ্যাডভাইজার টিম ফ্লাটের যাবতীয় কাগজপত্র যাচাই বাছাই করে গ্রাহকরে সঠিক ফ্ল্যাটটি নির্বাচন করতে সহায়তা দিয়ে থাকে। যার ফলে সঠিক ক্রেতা বা বিক্রেতারা নির্ঝঞ্ঝাটে তাদের প্রপার্টি ক্রয়-বিক্রয় করতে পারবে। এজন্যই আমরা অন্য প্রতিষ্ঠান থেকে আলাদা।

সাধারণের কাছে বিপ্রপার্টি ডট কম জনপ্রিয় করতে আপনারা কি উদ্যোগ নিচ্ছেন জানতে চাইলে অনীক সীমান্ত বলেন, ইতোমধ্যে আমাদের টিম সরাসরি ক্রেতা-বিক্রেতা বা বাড়ির মালিকদের সাথে কথা বলছে। তাদের বিপ্রপার্টি ডট কম সম্পর্কে বোঝাচ্ছে। যার ফল স্বরূপ আমরা বেশ ভাল সাড়া পাচ্ছি। আমরা প্রাথমিক পর্যায়ে অনেক গ্রাহককে সাইন করিয়েছি। যার ফলে আমরা প্রচুর ফোনকল পাচ্ছি। আমাদের মার্কেটিং টিম তাদেরকে আমাদের প্রতিষ্ঠান সম্পর্কে বোঝাচ্ছে, বিপ্রপার্টি ব্যবহারের সুবিধাগুলো তাদের জানাচ্ছে।

ফ্ল্যাট যারা কিনতে চায় তাদের জন্য আপনাদের পক্ষ থেকে বিশেষ কি সহযোগীতা দেওয়া হয়? এমন প্রশ্নের উত্তরটা দিলেন নিজের অভিজ্ঞতার মিশেলে। তিনি বলেন, যারা ফ্ল্যাট কিনতে চায় তাদের জন্য ব্যাঙ্ক লোনের ব্যবস্থা করার বিষয়ে বিশেষ সহযোগিতা করা হবে আমাদের প্রতিষ্ঠান থেকে। কোন ক্রেতা ফ্ল্যাট কিনতে বা ভাড়া নিতে চাইলে আমার সব কাগজপত্র যাচাই বাছাইয়ের জন্য সাত থেকে দশ দিন সময় নিয়ে থাকি। পরিশেষে অনীক সীমান্ত আশা ব্যক্ত করেন, খুব কম সময়ের মধ্যেই বিপ্রপার্টি ব্যপক জনপ্রিয়তা পাবে।

মিরপুর সেকশন-৬, ‘এ’ ব্লকের গ্রিন এভিনিউ পার্কে অবস্থিত নতুন এই মার্কেটপ্লেস। গ্রাহকদের সুবিধার্থে নতুন এই অফিসে প্রপার্টি বিশেষজ্ঞদের মাধ্যমে রিয়েল এস্টেট গ্রাহকদের গ্রাহকসেবা নিশ্চিতকরণে জোর দিচ্ছে বিপ্রপার্টি।

এমএ