ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

সম্পত্তি ক্রয়-বিক্রয়ে ভোগান্তি কমাতে সহজ সমাধান নিয়ে আসলো বিপ্রপার্টি


৫ নভেম্বর ২০১৮ ০০:২৬

রাজধানীর মিরপুরে নিজেদের নতুন কার্যালয় উদ্বোধন করেছে দেশের শীর্ষস্থানীয় প্রপার্টি সেবাদাতা প্রতিষ্ঠান বিপ্রপার্টি ডট কম। সম্পত্তি ক্রয়-বিক্রয়ে গ্রাহকদের ভোগান্তি কমাতে মিরপুরবাসীর জন্য সহজ সমাধানের জন্য এই আউটলেট চালু করলো বিপ্রপার্টি। এই আউটলেট উদ্বোধন করেন বিপ্রপার্টির প্রধান নির্বাহী মার্ক নসওয়ার্দি।

এ উপলক্ষে রোববার (৪ নভেম্বর) রাজধানীর মিরপুরের গ্রিন এভিনিউ পার্কে এক অনাড়ম্বর সংবাদ সম্মেলনের আয়োজন করে বিপ্রপার্টি ডট কম।

মিরপুর সেকশন-৬, ‘এ’ ব্লকের গ্রিন এভিনিউ পার্কে অবস্থিত নতুন এই মার্কেটপ্লেস। গ্রাহকদের সুবিধার্থে নতুন এই অফিসে প্রপার্টি বিশেষজ্ঞদের মাধ্যমে রিয়েল এস্টেট গ্রাহকদের গ্রাহকসেবা নিশ্চিতকরণে জোর দিচ্ছে বিপ্রপার্টি।

চলতি বছরের এপ্রিলে রাজধানীর বনানীতে নিজেদের প্রথম মার্কেটপ্লেস চালু করে বিপ্রপার্টি। শিগগিরই দেশব্যাপী আরো বেশ কয়েকটি মার্কেটপ্লেস বা কার্যালয় চালু করার পরিকল্পনা রয়েছে প্রপার্টি সেবাদাতা প্রতিষ্ঠানটির। মিরপুর এলাকার ডেভেলপার, বাড়ি মালিক, ক্রেতা-বিক্রেতা ও ভাড়াটিয়াদের প্রপার্টি সংক্রান্ত খুঁটিনাটি সকল ঝামেলা সহনীয় পর্যায়ে নিয়ে আসতে কাজ করবে বিপ্রপার্টির মিরপুর মার্কেটপ্লেস। বর্তমানে ঢাকা ও ঢাকার বাইরে ২৫০০০-এরও বেশি প্রপার্টি ম্যানেজমেন্টের কাজ করছে প্রতিষ্ঠানটি।

মিরপুরে নতুন অফিস উদ্বোধন অনুষ্ঠানে বিপ্রপার্টির প্রধান নির্বাহী মার্ক নসওয়ার্দি বলেন, গ্রাহকদের সাথে সামনাসামনি কথা বলে তাদের মনোভাব এবং চাহিদা সরাসরি বুঝবার জন্য এই মার্কেটপ্লেস অসামান্য ভূমিকা রাখবে বলেই আমার বিশ্বাস। একই সাথে আমি এও আশা করছি যে সামনের দিনগুলোতে গ্রাহকদের প্রতি আমাদের সেবার মান আরো উন্নত ও বিস্তৃত করতে পারবো যা বিপ্রপার্টি এবং বাংলাদেশের রিয়েল এস্টেট সেক্টর সম্বন্ধে আমাদের যে ভবিষ্যৎ পরিকল্পনা, তার পরিপূরক।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিপ্রপার্টির মিরপুর এরিয়া হেড জনাব অনীক সীমান্ত। তিনি বলেন, রিয়েল এস্টেট খাতে বিপ্রপার্টির কার্যক্রমে গ্রাহকদের অভাবনীয় সাড়া আমাদের সামনে চলার শক্তি যুগিয়েছে। যারা আমাদের এতদিন পর্যন্ত সাহস যুগিয়ে এসেছেন তাদের প্রতি আমার কৃতজ্ঞতার অন্ত নেই। সামনের দিনগুলোতে তারা যেন আরও সহজে এবং নির্ঝঞ্ঝাটে প্রপার্টি ক্রয়-বিক্রয় করতে পারেন, আমাদের সকল প্রচেষ্টা থাকবে সেই বিষয়কে কেন্দ্র করেই।

প্রসঙ্গত, দু’বছর আগে বাংলাদেশে যাত্রা শুরু করে বিপ্রপার্টি। বর্তমানে, ২শ’র বেশি কর্মী নিয়ে প্রতিষ্ঠানটি পেশাদারিত্বের সাথে রিয়েল এস্টেট সেক্টরের প্রতিবন্ধকতা দূরীকরণে কাজ করছে এবং সম্পত্তি সংক্রান্ত পরিপূর্ণ সেবা প্রদান করছে।

এমএ