ঢাকা বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


উন্নয়ন বার্তা নিয়ে ঘরে ঘরে লিটন


২১ সেপ্টেম্বর ২০১৮ ০২:১২

শামসুর রহমান লিটন (ভিপি লিটন)
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা-২ (সদর-বারহাট্টা) আসনের সম্ভাব্য প্রার্থী প্রচারণা শুরু করেছেন। 
 
জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান লিটন (ভিপি লিটন) প্রচারণায় বেশ এগিয়ে রয়েছেন। শহর থেকে গ্রামে মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা। নৌকাকে বিজয়ী করতে চাইছেন ভোট।
 
এর আগে এক সমাবেশে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়নের কথা তুলে ধরতে তৃণমূল নেতাদের নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।
 
সরেজমিনে দেখা যায়, নিজের অনুসারীদের নিয়ে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কার্মকাণ্ডের চিত্র তুলে ধরে লিফলেট বিলি করেছেন ভিপি লিটন। সেই সাথে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট চাইছেন। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য মানুষের কাছে দোয়া চাইছেন।
 
দলীয় সূত্রে জানা যায়, একাদশ সংসদ নির্বাচনে নেত্রকোনা-২ ( সদর-বারহাট্টা) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডর তালিকায় স্থান পেয়েছেন ৭ জন প্রার্থী। তালিকায় সবার উপরে অবস্থান করছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা শামসুর রহমান লিটন (ভিপি লিটন)। 
 
এছাড়াও তালিকায় আছেন, বর্তমান সাংসদ ও যুব ও ক্রিয়া উপমন্ত্রী আরিফ খান জয়, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক আশরাফ আলী খান খসরু, জেলা পরিষদ চেয়ারম্যান বাবু প্রশান্ত রায়, সদর পৌর মেয়র নজরুল ইসলাম খান, সাবেক সেনা কর্মকর্তা কর্নেল (অবঃ) নূর খান।
 
সূত্র জানায়, বিতর্কিত এসব আসনে “দলীয় ইমেজ ফেরাতে” বেশ কয়েকজন তরুণ জনপ্রিয় মুখকে প্রার্থী করার কথা চিন্তা করছে হাই কমান্ড। যারা প্রথমবারের মতো জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে যাচ্ছেন। এ হিসেবে নেত্রকোনা-২ আসনে দলীয় প্রধান শেখ হাসিনার গুডবুকে জায়গা করে নিয়েছেন তরুন নেতা শামসুর রহমান লিটন (ভিপি লিটন)।
 
দলীয় অপর একটি সূত্র জানায়, নেত্রকোনা-২ আসন থেকে এখন পর্যন্ত ভিপি লিটন চূড়ান্ত। তবে তালিকায় থাকা অন্যদের নামও বিবেচনা করা হবে। সব হিসেব কষে “ব্যাটে-বলে” না হলে এ আসন থেকে প্রার্থী করা হতে পারে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেনকে।
 
একেএ