ঢাকা শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


রাজধানীর বারিধারায় যমুনা ব্যাংকে থেকে নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার


২২ জানুয়ারী ২০১৯ ০১:৩০

ফাইল ছবি

রাজধানীর বারিধারায় যমুনা ব্যাংকের এটিএম বুথের ভেতরে শামীম (২৪) নামে নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তাকে ঘুমন্ত অবস্থায় মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ধারণা করছে পুলিশ।

সোমবার (২১ জানুয়ারি) সকালে দুই পথচারী মরদেহটি দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ বারিধারা জে ব্লকে যমুনা ব্যাংকের বুথটি থেকে তা উদ্ধার করে নিয়ে যায়।

ভাটারা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) বিলকিস বলেন, শামীম রাতে বুথে ঘুমিয়েছিলেন। মরদেহ উদ্ধারের সময় মাথা থ্যাতলানো দেখা গেছে। ধারণা করা হচ্ছে, ঘুমন্ত অবস্থায় তাকে আঘাত করে হত্যা করা হয়েছে।
ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হবে।

শামীম কুড়িগ্রামের ফুলবাড়িয়া উপজেলার নজরুল ইসলামের ছেলে। তার স্বজনদের বরাত দিয়ে ভাটারা থানার এসআই শাহাবুদ্দিন মুন্সি বলেন, কিছুদিন আগে মোবাইল নিয়ে ঝগড়ার জেরে শামীমের ছোট ভাইকে মারধর করে একই এলাকার কয়েকজন। এর তীব্র প্রতিবাদ করেন শামীম। এরই জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করা হচ্ছে।

বুথের ভেতরে সিসি ক্যামেরা ভাঙা ছিল জানিয়ে এসআই শাহাবুদ্দিন বলেন, সেটির ফুটেজ সংগ্রহের কাজ চলছে। তবে পরীক্ষা-নিরীক্ষা করে দেখা গেছে, বুথের ভেতরের টাকার ভল্টটি অক্ষত রয়েছে। সেটির কোনো ক্ষতি কিংবা টাকা চুরি হয়নি।
/আনু