ঢাকা শুক্রবার, ১৬ই নভেম্বর ২০১৮, ৩রা অগ্রহায়ণ ১৪২৫


নায়ক থেকে গায়ক সিয়াম


১৪ সেপ্টেম্বর ২০১৮ ১৫:৫৪

আপডেট:
১৪ সেপ্টেম্বর ২০১৮ ১৬:৪২

প্রথম ছবি ‘পোড়ামন-২’তে বাজিমাত করেন তরুণ অভিনেতা সিয়াম আহমেদ। রায়হান রাফি পরিচালিত এ ছবিতে সফল নায়ক ছিলেন তিনি। এবার দেখা যাবে নায়কের ভিন্নরূপ। এবার নায়ক থেকে গায়ক হলেন সিয়াম আহমেদ। ‘মাতাল’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানটি যুক্ত হবে নিজের অভিনীত সিনেমা দহনে।

গানটির সুর ও সংগীতায়োজন করেছেন টালিগঞ্জের আকাশ সেন। গানটির মূল ভোকালে থাকছেন বাংলাদেশি আইডল খ্যাত আরিফ। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে ফেসবুক লাইভে এসে সিয়াম নিজেই বিষয়টি প্রকাশ করেন।

ফেসবুকে সিয়াম বলেন,‘আজ আমার জন্য বিশেষ দিন। জীবনে প্রথম কোনো গানে কণ্ঠ দিলাম। যেটা অসম্ভব ঘটনা। তবে আপনারা ভয় পাবেন না, কারণ আপনাদের পুরো গান শুনতে হবে না। আমি কেবল গানের র‌্যাপ অংশ গেয়েছি। এই গানের মাধ্যমেই ‘দহন’ ছবিতে ‘তুলা’ চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হবে।’

জীবনের প্রথম চলচ্চিত্র ‘পোড়ামন-২’ তে সঙ্গে ছিলেন তরুণ ও তুলনামূলক অভিজ্ঞ অভিনেত্রী পূজা চেরি। প্রথম ছবির সফলতায় দ্বিতীয় ছবি দহনেও নায়িকা হিসেবে পাচ্ছেন পূজাকে। বিভিন্ন কারণে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবি নিয়ে চলছিল আলোচনা। আলোচনার কেন্দ্রবিন্দুতে ছবির জন্য আরেকজন নায়িকা বাছাই। চিত্রনাট্য অনুযায়ী পূজার পাশাপাশি এ ছবিতে আরও একজন নায়িকার প্রয়োজন ছিল। যিনি সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন।

এমএ