ঢাকা শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


‘কাঁটা লাগা’র সেই শেফালি এখন কোথায়?


১৪ সেপ্টেম্বর ২০১৮ ১৭:০১

‘কাঁটা লাগা’ গানটির রিমেকে প্রথম বারের জন্য দেখা মেলে শেফালি জারিওয়ালার। তার পর হিন্দিতে আরও বেশ কিছু মিউজিক ভিডিওতেও দেখা মিলেছিল তাঁর কিন্তু ওই প্রথম মিউজিক ভিডিওই তাঁকে উচ্চতার শিখরে বসিয়েছিল।

২০০২ সালের প্রকাশিত ভিডিওর সেই মেয়েটির ট্যাটু দেখে তো এক দল ট্যাটু করাই শুরু করে দিল। সেই ‘কাঁটা লাগা’ গার্ল পেরিয়েছেন ৩৫টি বসন্ত। কাজও করেছেন ৩৫টি মিউজিক ভিডিওতে।

২০০২ সালে বিয়ে করলেও সেই দাম্পত্য সুখের হয়নি। ২০০৯ সালে স্বামীর বিরুদ্ধে মানসিক ও শারীরিক অত্যাচারের অভিযোগ আনলে বিবাহ বিচ্ছেদ হয় তাদের। তারপর প্রায় ৫ বছর অন্তরালেই ছিলেন তিনি।

বেশ কয়েক বছর পর ২০১৪ সালে পরম ত্যাগীর সঙ্গে জুটি বেঁধে ‘নাচ বালিয়ে’ এর পঞ্চম সিজনে অংশগ্রহণ করেছিলেন। ২০১৪ সালে বিয়েও করেছেন তারা। ওভারনাইট সেনসেশন শেফালিকে নিয়ে সেই সময়ও উন্মাদনা কম হয়নি। তবে সবটাই ‘কাঁটা লাগা’ এর দৌলতে।

২০১৫-এ নাচ বালিয়ে এর সপ্তম সিজনেও অংশ নিয়েছিলেন শেফালি। এবার বলিউডে ফিরছেন তিনি। তবে, অন্যভাবে। শেফালি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এএলটি বালাজির ওয়েব সিরিজ ‘বেবি কাম না’-তে অভিনয়ে ফিরছেন তিনি। শ্রেয়স তলপড়ে এবং চাঙ্কি পান্ডে রয়েছেন তার সঙ্গে। ২০০২ সালের সেই পার্টি গার্ল এখনও যেন আরো বেশি মোহময়ী হয়েছেন।

কেআই