ঢাকা শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


নারী দেহ যত সুন্দর পুরুষদের জন্য ততই ভয়ংকর (ভিডিও)


১৩ সেপ্টেম্বর ২০১৮ ১৫:৫২

সুন্দরী নারীদের দেহ যত সুন্দর হয় পুরুষদের জন্য ততটাই ভয়ংকর হয়ে উঠে। আর এই 'ভয়ংকর দেহ' নিয়েই সিএমসি মিউজিক'র ব্যানারে নির্মিত হয়েছে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

গল্পে যেমন টা আছে, বর্তমান মিডিয়া সম্পর্কে মুটামোটি সকলেরই জানা রয়ছে। মিডিয়া পাড়ায় যারা ভালো কাজ উপহার দিতে চায় দর্শকদের তাদের চিন্তা ভাবনাগুলো পুরোটাই আলদা তবে বেশিরভাগই এই পাড়ায় নারী দেহের টানে আসেন। আর যে সুন্দরী নারীগুলো একের পর এক পুরুষদের সঙ্গে একাধিক মেলামেশা করছে। আর অনিয়মের সাথে এই দৈহিক মেলামেশায় তৈরী হচ্ছে একটি কঠিন রোগ। নামটা সকলের কমবেশি জানা রয়েছে। হ্যা এইচআইভি ভাইরাসের কথা বলা হচ্ছে।

এইডস একটি সংক্রামক রোগ যা এইচআইভি ভাইরাসের সংক্রমণের মাধ্যমে হয়। এটি মানুষের দেহের রোগ প্রতিরোধ ক্ষমতাকে দুর্বল করে দেয়। এইচআইভি সংক্রমণের ফলে অন্যান্য রোগ যেমন-নিউমোনিয়া, মেনিননজাইটিস এমনকি ক্যান্সারও হতে পারে। এইচআইভি সংক্রমণের পরের ধাপকেই এইডস বলা হয়।

আর এই ভাইরাসের প্রতিরোধেই 'ভয়ংকর দেহ' শিরোনামে সিএমসি মিউজিক'র ব্যানারে নির্মিত হয়েছে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। তবে অডিও-ভিডিও প্রোযজনা এই প্রতিষ্ঠান ভিডিওটির একটি ছোট্ট ট্রেইজার প্রকাশ করেছে।

ভিডিওটির পরিচালনা করেছেন মোহাম্মদ অরনব। অভিনয়ে ছিলেন রবিউল ইসলাম শুভ এবং জারা।

আরআইএস