ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


ভৈরবে শীতবস্ত্র বিতরণ করলেন সংগীতশিল্পী রাকিব মোসাব্বির


২০ জানুয়ারী ২০১৯ ০০:৫৫

শীতবস্ত্র বিতরণ করলেন সংগীতশিল্পী রাকিব মোসাব্বির

কিশোরগঞ্জ ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়ন মিরারচর বড়বাড়ীর প্রাঙ্গনে শতাধিক শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক রাকিব মোসাব্বির। গত ১৮ জানুয়ারী বিকেলে ভৈরব অনলাইন নিউজ এজেন্সি-এর উদ্যোগে হতদরিদ্র নারী ও পুরুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায়ী ও সমাজসেবক আশরাফুল আলম রোজেন, অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন হাজী মোঃসাইদুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক রাকিব মোসাব্বির, ভৈরব অনলাইন নিউজ এজেন্সির চেয়ারম্যান নাদিম মিয়া (সুবর), ভৈরব-কুলিয়ারচর প্রবাসী জনকল্যাণ ঐক্য পরিষদেরর সাধারণ সম্পাদক মেহেদী হাসান। উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন ভৈরব রিপোর্টার্স ক্লাব ইউনিটির সাধারণ সম্পাদক ও ভৈরব অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মোঃআলাল উদ্দিন।

উক্ত অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন ভৈরব অনলাইন নিউজ এজেন্সির ম্যানেজিং ডিরেক্টর ও ভৈরব অনলাইন নিউজ ক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল আলম এবং নির্বাহী সদস্য সৈয়দ মাহবুব মোর্শেদ। এছাড়াও উক্ত অনুষ্ঠানে এলাকার অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ভৈরব অনলাইন নিউজ এজেন্সির প্রতিষ্ঠানের চেয়ারম্যান নাদিম মিয়া সবুর যার যার অবস্থান থেকে সমাজের সুবিধা বঞ্চিত অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়াতে আহবান জানান। প্রচন্ড শীতে সংগঠনটির শীতবস্ত্র বিতরণের এই কর্মসূচীকে সাধুবাদ জানিয়ে এসব কর্মকান্ডে অংশগ্রহণে আগ্রহী হয়ে সমাজের অন্যান্য মানুষও এগিয়ে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন প্রধান অতিথি আশরাফুল আলম রোজেন।