ঢাকা শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


সোনিয়া খান লিসা নতুন চমক নিয়ে


১২ ডিসেম্বর ২০১৮ ০৫:১৫

সম্প্রতি সোনিয়া খান লিসা Re Bron Interactive media limited এর ব্যানারে ৭টি ভিডিও করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন । প্রোডাকশন হাউজটি নতুন আয়োজনে খুব পরিচিত সঙ্গীত শিল্পীদের নিয়ে ৭টি রোমান্টিক ধাচের গানের মিউজিক ভিডিও নিয়ে দর্শকদের সামনে উপস্থিত হবেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের কর্নধার আদনান বিন নাহিয়ান।

ফেসবুকে আলোড়ন সৃষ্টিকারী সোনিয়া খাঁন লিসার ফেসবুকের দর্শক প্রেমিরা মিউজিক ভিডিও দেখার জন্য অধির অপেক্ষায় রয়েছেন বলে জানিয়েছেন মডেল লিসা।উক্ত সঙ্গীত শিল্প সহ মিডিয়াপাড়ার লোকদের আগ্রহের কমতি নেই সোনিয়ার কাজ দেখার ।

একাধীক মিউজিক ভিডিও করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন আলোচিত এই মডেল। উঠতি বয়সের তরুন তরুনীরা লিসার নতুন চমক দেখার অপেক্ষায় আলোচনায় ফেসবুক ও সোস্যাল জগতে ঝড় তুলেছে।

অতিদ্রুত মিউজিক ভিডিওর কাজ সম্পন্ন করে নতুন ভাবে উপস্থাপন হতে যাচ্ছে এ সময়ের ফেসবুক আইডল,খোলামেলা পোশাকে আলোচিত তরুণ মডেল সোনিয়া খান লিসা । সম্প্রতি সোনিয়া খান লিসা নতুন করে ৭টি মিউজিক ভিডিওতে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। আরো ৮টি গানের মিউজিক ভিডিওতে কাজ করার ন্য চুক্তিবদ্ধ হবেন বলে জানান এই সুপার হট তরুনী। লিসা আরো জানায় নতুন আরো কয়েকটি প্রোডাকশন হাউজের সাথে আলাপ চলছে যারা তাকে নিয়ে নিয়মিত কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন। এ সময়ে লিসা মিউজিক ভিডিও সহ বিজ্ঞাপনের কাজ নিয়ে ব্যাস্ত সময় পার করছেন।