ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


শুরু হয়েছে নেক্সট টিউবারের দ্বিতীয় আসর


২০ সেপ্টেম্বর ২০১৮ ২১:৪৮

দেশের অন্যতম সেরা নেটওয়ার্ক বাংলালিংক আয়োজিত দেশের প্রথম ডিজিটাল রিয়েলিটি শো বাংলালিংক নেক্সট টিউবারের দ্বিতীয় আসরের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। এই রিয়েলিটি শো-এর প্রথম আসর দেশব্যাপী তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। যার ফলে দ্বিতীয় আসর শুরু করতে উদ্যোগ নিয়েছে বাংলালিংক।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ কমপ্লেক্সে বাংলালিংক নেক্সট টিউবারের দ্বিতীয় আসরের আনুষ্ঠানিক উদ্বোধনের ঘোষণা দেন বাংলালিংক-এর এ্যাক্টিং চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং।

অনুষ্ঠান উদ্বোধনের সময় বাংলালিংক-এর এ্যাক্টিং চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং বলেন, বাংলালিংক প্রতিনিয়ত তরুণ প্রজন্মের ক্ষমতায়নের লক্ষে বিভিন্ন ডিজিটাল উদ্যোগ গ্রহণ করেছে যাতে তরুণরা ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সক্রিয় ভূমিকা পালন করতে পারে। আমরা নেক্সট টিউবারের দ্বিতীয় আসর আয়োজন করতে পেরে অত্যন্ত গর্বিত বোধ করছি। আমাদের এই উদ্যোগ ইতোমধ্যে মেধাবী ভিডিও কন্টেন্ট নির্মাতাদের জন্য একটি দৃষ্টান্তমূলক ডিজিটাল প্ল্যাটফর্মে পরিণত হয়েছে।

প্রথম সিজনের সাফল্য তুলে ধরে তিনি বলেন, নেক্সট টিউবারের প্রথম আসরের অভাবনীয় সাফল্য আমাদের এই উদ্যোগকে আরও সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য উদ্বুদ্ধ করেছে। আমরা আশা করি ভবিষ্যতে নেক্সট টিউবার আরও বেশি সংখ্যক ভিডিও কন্টেন্ট নির্মাতাকে তাদের স্বপ্নপূরণে সাহয্য করবে।

এবারের আসরে বিচারক হিসেবে থাকছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা, বিশিষ্ট টিভি অভিনেতা ইরেশ জাকের এবং দুই সেলিব্রেটি ইউটিউবার তামিম মৃধা ও সৌভিক আহমেদ।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগ্রহীদের ইউটিউবে ভিডিও কন্টেন্ট আপলোড করে সেটির ইউআরএল সাবমিট করতে হবে। উক্ত অনু্ষ্ঠানে অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন করতে হবে। আর রেজিস্ট্রেশনের সময় নির্ধারণ করা হয়েছে ২০ সেপ্টেম্বর ২০১৮ থেকে ৪ অক্টোবর ২০১৮ পর্যন্ত।

এবং প্রতিযোগিতার সুনিয়ন্ত্রিত বাছাই পর্ব শেষে ঘোষণা করা হবে প্রথম তিন বিজয়ীর নাম, তারা পাবেন বাংলালিংক -এর সাথে যথাক্রমে ৩ লক্ষ, ২ লক্ষ ও ১ লক্ষ টাকা মূল্যমানের আকর্ষণীয় সুযোগ।

এছাড়া প্রথম বিজয়ীর জন্য থাকছে সিঙ্গাপুরে অবস্থিত গুগলের অফিস পরিদর্শনের সুযোগ। ইউটিউবে ভিডিও কন্টেন্ট আপলোড করে সেটির ইউআরএল সাবমিট করার জন্য www.nextuber.com- এ লগইন করতে হবে।

এমএ