ঢাকা বুধবার, ১৯শে ডিসেম্বর ২০১৮, ৫ই পৌষ ১৪২৫


মাগুরা কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা


২৫ নভেম্বর ২০১৮ ১৯:৫৬

আপডেট:
১৯ ডিসেম্বর ২০১৮ ০১:২৬

মাগুরায় বসুন্ধরা কিং ব্রান্ড সিমেন্টের গুণগত মান ও উপযোগিতা নিয়ে অনুষ্ঠিত হয়েছে রাজসভা। স্থানীয় ৭০ জন রাজ মিস্ত্রিসহ পাইকারি ও খুচরা বিক্রেতার অংশগ্রহণে রোববার শহরের মালঞ্চ কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন মেঘনা সিমেন্ট মিলস লিমিটেডের সাউথ উইংয়ের এ জিএম খন্দকার তাজরুল হাসান। সভাপতিত্ব করেন কিং ব্র্যান্ডের স্থানীয় পরিবেশক নিমাই চন্দ্র পাল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের খুলনার বিভাগীয় বিক্রয় ব্যবস্থাপক নুরুল ইসলাম, মাগুরা জেলা পরিষদের উপসহকারি প্রকৌশলী হাসানুর রহমান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর মাগুরার উপ সহকারি প্রকৌশলী মোহাম্মদ আবু তাহের, বসুন্ধরা সিমেন্ট মাগুরা সদরের টেরিটরি সেলস ম্যানেজার সঞ্জয় কুমার কুন্ডু, প্রকৌশলী কওছার হোসেন, স্থানীয় সিমেন্ট ব্যবসায়ী জিয়াউল হক কামাল, বাবুল হোসেন প্রমুখ।

সভায় কিং ব্র্যান্ডের সিমেন্টের গুণগত মান ও সাতন্ত্র বৈশিষ্ট্য উপস্থিত রাজ মিন্ত্রীদের সামনে বিভিন্ন তথ্য প্রমানসহ তুলে ধরা হয়। পাশাপাশি রাজমিস্ত্রিগন এ বিষয়ে একমত পোষণ করেন। অনুষ্ঠানে জানানো হয়, কিং ব্র্যান্ড সিমেন্ট তার স্বতন্ত্র মানের কারনে ইতিমধ্যে সর্বস্তরে আস্থা অর্জন করেছে। এই সিমেন্ট ইতিমধ্যে ব্যবহৃত হয়েছে খুলনার রূপসা সেতু, খুলনা মেডিকেল কলেজসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনায়। অনুষ্ঠানে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে ১০ জন অংশগ্রহণকারী রাজমিস্ত্রিকে পুরস্কৃত করা হয়।