ঢাকা শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


জমকালো আয়োজনে দারাজের ‘গালা নাইট’


১১ নভেম্বর ২০১৮ ২৩:৫৫

রোববার (১১ নভেম্বর) দিবাগত রাত থেকে বিশ্বের সাথে তাল মিলিয়ে সবচেয়ে বড় অনলাইন মেলা শুরু করেছে দেশের সবচেয়ে বড় অনলাইন প্রতিষ্ঠান দারাজ। শনিবার (১০ নভেম্বর) রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে বিশ্বের সবচেয়ে বড় অনলাইন মেলা- ‘ইলেভেন ইলেভেন’-এর উদ্বোধন উপলক্ষে জাঁকজমকপূর্ণ গালা নাইট আয়োজন করেছে দারাজ।

ইলেভেন ইলেভন (দারাজ ১১.১১ সেল) উপলক্ষে আয়োজিত গালা নাইটকে আরও উৎসবমুখর করে তুলতে আয়োজন করা হয়েছিল ট্রন ড্যান্স, ফ্যাশন শো এবং কনসার্ট, যেখানে পারফর্ম করেছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী জেমস ও কণা এবং দর্শক মাতানো ব্যান্ড নেমেসিস ও চিরকুট। পুরো অনুষ্ঠানজুড়ে একাধিক কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়, যাতে অংশগ্রহণ করে দর্শকরা জিতে নেয় টেলিভিশন, স্মার্টফোনসহ আরও নানা উপহার। কুইজগুলোতে অংশগ্রহণ করার নিয়ম হিসেবে ব্যবহার করা হয় কিউআর কোডকে, যা দারাজ অ্যাপের মাধ্যমে স্ক্যান করার পরেই দর্শক এতে অংশগ্রহণ করতে পারেন।

ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনে গ্রাহকরা ৮৩ শতাংশ পর্যন্ত ছাড়ে বিভিন্ন পণ্য কিনতে পারবেন। এমনি থাকবে ১১ টাকায় স্মার্টফোন পর্যন্ত। এ বিষয়ে গালা নাইট উপলক্ষে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, বাংলাদেশের মানুষকে বিশ্বের সবচেয়ে বড় সেল ডে উপহার দিতে পেরে আমরা গর্বিত এবং তা স্মরণীয় করে রাখতেই আমাদের এই গালা নাইটের আয়োজন। এই ক্যাম্পেইনে ৮৩% পর্যন্ত ছাড়ে পাওয়া যাবে নানা পণ্য। সকলকে আমন্ত্রণ জানাই, ১১ই নভেম্বর এক দিনের এই অনলাইন উৎসবে অংশ নিয়ে লুফে নিন বিশাল ছাড়ে আপনার পছন্দের পণ্য। এখনই কার্টে পণ্য তুলে রাখুন, যাতে ১১ তারিখ শুরু হওয়া মাত্র চেক আউট করতে পারেন ডিসকাউন্টেড পণ্যগুলো।

এমএ